Wellcome to National Portal

অধিগ্রহণকৃত ভূমির ক্ষতিপূরণের এল.এ চেক প্রাপ্তিতে এ কার্যালয়ে কোন অতিরিক্ত অর্থের প্রয়োজন হয় না। কেউ কোন প্রকার অনৈতিক আর্থিক লেনদেনের সাথে জড়িত থাকলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষণ/মূল্যায়ন প্রতিবেদন


অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ত্রৈমাসিক প্রতিবেদনঃ

ক্রম এই লিংকে ক্লিক করুন

   অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ১ম ত্রৈমাসিক প্রতিবেদন

   অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ২য় ত্রৈমাসিক প্রতিবেদন
  অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ১ম ত্রৈমাসিক প্রতিবেদন/২০২৩-২৪
  অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ২য় ত্রৈমাসিক প্রতিবেদন/২০২৩-২৪





অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক সভার কার্যবিবরণীঃ

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মে ২০২৩ মাসের সভার কার্যবিবরণী


অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক কর্মপরিকল্পনা

ক্রম এই লিংকে ক্লিক করুন

   অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক কর্মপরিকল্পনা, ২০২৩-২৪








অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি কার্যক্রমের মাসিক প্রতিবেদন (জানুয়ারি ২০২২ থেকে ডিসেম্বর ২০২২) 

ক্রমিক নম্বর

প্রতিবেদনাধীন মাস

প্রকাশের তারিখ

লিংক

০১

জানুয়ারি ২০২২ ০৪ ফেব্রয়ারি ২০২২

ডাউনলোড

০২
ফেব্রুয়ারি ২০২২ ০৭ মার্চ ২০২২

০৩

মার্চ ২০২২ ০৩ এপ্রিল ২০২২
০৪
এপ্রিল ২০২২ ০৮ মে ২০২২
০৫
মে ২০২২ ০৫ জুন ২০২২
০৬
জুন ২০২২
৩৫ জুলাই ২০২২
০৭
জুলাই ২০২২ ০৩ আগস্ট ২০২২
০৮
আগস্ট ২০২২ ০৪ সেপ্টেম্বর ২০২২
০৯
সেপ্টেম্বর ২০২২ ০৩ অক্টোবর ২০২২

১০

অক্টোবর ২০২২ ০৬ নভেম্বর ২০২২
১১
ডিসেম্বর ২০২২
০৬ জানুয়ারি ২০২২
১২
জানুয়ারি ২০২৩
০৫ ফেব্রুয়ারি ২০২২
















অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি কার্যক্রমের মাসিক প্রতিবেদন-২০২৩ 

১. জুন-২০২৩

২. জুলাই -২০২৩

৩. আগস্ট - ২০২৩

৪. সেপ্টেম্বর -২০২৩

৫. অক্টোবর- ২০২৩

৬. নভেম্বর-২৩

৭. ডিসেম্বর-২৩

৮. জানুয়ারি-২৪

৯. ফেব্রুয়ারি-২৪

অভিযোগের বিষয়ে প্রশিক্ষণ-২০২৩